বান্দরবানের সাঙ্গু নদীতে মানসিক প্রতিবন্ধী নিখোঁজ

fec-image

উদ্ধারে নেমেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিশেষ টিম

বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে খুরশিদা বেগম (৪০) নামে মানসিক প্রতিবন্ধী এক গৃহিণী নিখোঁজ হয়েছেন। তিনি বান্দরবান সদরের ৯নং ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকার বাসিন্দা।

১৮ জুন মঙ্গলবার ভোর ছয়টায় গৃহিণী সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে নদীর পানিতে পড়ে নিখোঁজ হয় কিন্তু এখনও পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

তার পরিবার সূত্রে জানা যায় তিনি শারীরিক ও মানসিক প্রতিবন্ধী ছিলেন। কিন্তু তবুও তিনি এ দীর্ঘ বছর ধরে এই ভাবে নিয়মিতই একা একা নদীতে গোসল করতেন। গোসল করতে আসার পর বাসায় ফিরতে দেরি হওয়ায় বাসার অন্যান্য সদস্যবৃন্দ তাকে খুঁজতে গেলে নদীর পারে তার কোন সন্ধান পায়নি তারা।

অনেক খোঁজাখুঁজির পর তার কোন সন্ধান না পাওয়ায় তারা দ্রুত বান্দরবান ফায়ার সার্ভিসের কর্মকর্তাবৃন্দের সাথে যোগাযোগ করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস তৎক্ষণাৎ তাদের টিম নিয়ে দ্রুত অভিযানে নেমে পড়েন খুরশিদা বেগম কে খুঁজতে।

নিখোঁজ খুরশিদা বেগম সম্পর্কে জানতে চাইলে বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ফরহাদ উদ্দিন জানান, আমরা তার পরিবারবর্গের কাছ থেকে খবর পেয়ে দ্রুত তৎক্ষণাৎ ফায়ার সার্ভিসের একটি উদ্ধার টিম নিয়ে সাঙ্গু নদীতে অভিযান শুরু করি। কিন্তু তাকে এখনো পাওয়া যায়নি তাই আমরা চট্টগ্রাম থেকে বিশেষ ডুবুরি টিম বান্দরবানে আনার ব্যবস্থা করেছি। বর্তমানে বান্দরবানে সাঙ্গু নদীতে নিখোঁজ খুরশিদা বেগম কে উদ্ধারের জন্য সকল রকম চেষ্টা করা হচ্ছে। আমরা আশা করছি চট্টগ্রাম থেকে আসা বিশেষ ডুবুরি টিম হয়তো নিখোঁজ খুরশিদা বেগম কে উদ্ধার করতে সক্ষম হবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সাঙ্গু নদী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন