বান্দরবানে কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ারসহ ৩ জনকে অপহরণ

অপহরণ

স্টাফ রিপোর্টার, বান্দরবান:

বান্দরবানের বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ারসহ ৩ জনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে (রাত সাড়ে ৯টার দিকে) ইদগড় বাইশারী সড়কের ব্যাঙ্গ ডোবা নামক স্থানে ব্যারিকেড দিয়ে দুবৃত্তরা একটি গাড়ি থেকে তাদের অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনার পর ঐ এলাকার আশেপাশের জঙ্গলে বিজিবি-পুলিশ তল্লাশী চালাচ্ছে। বাইশারী ও পাশ্ববর্তী ইদগড় পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা অভিযানে অংশ নিয়েছে। অপহৃদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে, এরা হলো বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ার জিতেন্দ্র নাথ ও স্থানীয় ভাড়ায় চালিত মটরসাইকেল চালক মো: সেলিম। অপর জনের নাম পাওয়া যায়নি।

তবে অপহরকারীরা এখনো তাদের পরিবারের কাছ থেকে কেউ কোন মুক্তিপণ চায়নি। ইদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: ফিরোজ ও বাইশারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, সি লাইন পরিবহনের একটি ছোট বাস রাত সাড়ে ৮ টার দিকে ৩ জন যাত্রী নিয়ে ইদগড় বাজার হতে ছেড়ে বাইশারী আসার পথে ব্যঙ্গডোবা এলাকায় পৌছলে সেখানে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে ব্যাংকের ক্যাসিয়ারসহ ৩ জনকে অপহরণ করে নিয়ে যায়। ঘ

টনার পর পরই ইদগড় বাইশারী ও চকরিয়া থেকে পুলিশ এসে তল্লাশী শুরু করে। দুর্বৃত্তরা ডাকাত হয়ে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে।

বাসের চালক পুলিশকে জানিয়েছে দুর্বৃত্তরা হঠাৎ গাড়ির গতিরোধ করে ৩ জন যাত্রীকে বেঁধে জঙ্গলের দিকে নিয়ে যায়। ৩ জনের মধ্যে একজন ব্যাংকের ক্যাসিয়ার ছিল। বাইশারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, রাত ৮ টার দিকে অজ্ঞাত স্থান থেকে এক মহিলা ফোনে তাকে জানিয়েছেন ব্যঙ্গডোবা এলাকার জঙ্গলে একদল ডাকাত জড়ো হয়েছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি ইদগড় পুলিশকে জানিয়েছেন।

ব্যঙ্গডোবা স্থানটিতে প্রায় সময় ডাকাতির ঘটনা ঘটে থাকে বলে পুলিশ জানিয়েছে। বাইশারী ইদগড় সড়কে ডাকাতির ঘটনা বেশি হওয়ায় পুলিশ টহল দিলেও রাত ৮টার পর কোন টহল থাকে না। গাড়ির চালকদের মানা করা সত্বেও তারা রাতে ঝুঁকি নিয়ে যাত্রী পরিবহণ করে থাকে বলে পুলিশ জানিয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন