বান্দরবানে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাত গ্রেফতার

Bandarban Arms pic-

জমির উদ্দিন, বান্দরবান থেকেঃ  
বান্দরবানে অস্ত্র ও গুলিসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, গতকাল  বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ, পরির্দশক আমির হোসেন ও এসআই নাছির উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল বান্দরবান সদর উপজেলার টংগাবতি ইউনিয়নের ৪নং ওয়ার্ড সফিকুর রহমান পাড়ায় অভিযান চালায়।

এসময় ডাকাত দলের সদস্য হারুনুর রশিদ (শাহাদত) (১৮) পিতা-পেঠান আলী এবং জহির উদ্দিন (২৬), পিতা আহম্মদ হোসেনকে গ্রেফতার করে। উক্ত দুই ডাকাত উভয়ের বাড়ি লোহাগাড়া উপজেলার পদুয়া ও ধলী বিলা গ্রামের বাসিন্দা। পরে তাদের তথ্যের ভিত্তিতে পার্শবতী পাহাড়ে লুকিয়ে রাখা একটি দেশীয় তৈরি কাটা বন্দুক ও ৫রাউন্ড বার বোরের গুলি উদ্ধার করেছে। এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুজনকে আটক করা হয়।অন্য দুইজন পালিয়ে গেছে বলে আটককৃতরা জানান।

তাদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। তিনি জানান, তারা বিভিন্ন ডাকাতি মামলার আসামী। এই চক্রটি দীর্ঘদিন ধরে সদর উপজেলার সুয়ালকের কদুখোলা, রাণীক্ষণ, টংগাবতি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ডাতাকি ঘটনা ঘটিয়ে আসছে। সম্প্রতি সময়ে কদুখোলার ইউপি সদস্য রফিকুল আলম মৃধাকে গুলি করে হত্যার চেষ্টা ঘটনা সাথের তারা জড়িত বলে তিনি ধারণা করছেন।  গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন