Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে চাঞ্চল্যকর পর্যটক ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

বান্দরবান পর্যটন মোটেলে সম্প্রতি ঘটে যাওয়া চাঞ্চল্যকর পর্যটক ধর্ষণ মামলার প্রধান আসামি মো. রাসেলকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১মার্চ) দুপুরে চকরিয়া থেকে তাকে আটক করা হয়। আটকৃত রাসের (২৬) সাতকানিয়া থানার পশ্চিম নলুয়ার মৃত সোনা মিয়ার ছেলে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত এর সার্বিক দিক নির্দেশনায় চকরিয়া এলাকায় বিশেষ অভিযান চালানো হয়।

অভিযানে চাঞ্চল্যকর পর্যটক ধর্ষণ মামলার মূল অভিযুক্ত আসামি মো. রাসেল ড্রাইভার(২৬) কে গ্রেফতার করা হয়। সে ঘটনার আগে বান্দরবান সদরে বসবাস করতো।

প্রসঙ্গত, গত ২৬ ফেব্রুয়ারি  রাত ১টার দিকে বান্দরবান শহরের মেঘলা পর্যটন মোটেলে ঘুরতে আসা এক মহিলা পর্যটকের সাথে ঘটে যাওয়া ধর্ষণের ঘটনার মূল অভিযুক্ত আসামি করা হয় মো. রাসেলকে। ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

বান্দরবান সদর থানার মামলা নং- ০৯,  তাং- ২৬/০২/২০১৯ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১)/৩০ এর এজাহার নামীয় প্রধান আসামি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ধর্ষণ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন