“বিএনপি মহাসচিব বলেন- মধ্যরাতের ভোটের সরকারের দু:শাসনে এখন মানুষের জানমালের নূন্যতম নিরাপত্তাটুকু নেই। ঘর থেকে বের হয়ে নিরাপদে বাড়ি ফেরার সামন্যতম গ্যারান্টি নেই।”

বান্দরবানে দলীয় নেতাদের গ্রেফতারে বিএনপি মহাসচিবের প্রতিবাদ

fec-image

বান্দরবানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কর্মসূচি শেষে দলীয় নেতাকর্মীদের আটক ও বাড়িতে তল্লাসীর ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফরুল ইসলাম আলমগীর।

শনিবার রাতে কেন্দ্রীয় বিএনপির সহ- দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন- মধ্যরাতের ভোটের সরকারের দু:শাসনে এখন মানুষের জানমালের নূন্যতম নিরাপত্তাটুকু নেই। ঘর থেকে বের হয়ে নিরাপদে বাড়ি ফেরার সামন্যতম গ্যারান্টি নেই। বান্দরবান জেলায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচী শেষে বিএনপি ও জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের পুলিশ গ্রেফতার এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদকের বাড়িতে পুলিশী তল্লাসীর ঘটনা আওয়ামী জুলুমবাজ সরকারের নিষ্ঠুর শাসনেরই নিরবচ্ছিন্ন অংশ।

তিনি অবিলম্বে বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গণিসহ নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার ও তাদের নি:শর্ত মুক্তির জোর দাবী জানান। পাশাপাশি জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশের বাড়িতে তল্লাসীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উল্লেখ্য, শনিবার দুপুরে কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি ও বিচারপতি শামসুদ্দিন মানিক কর্তৃক জিয়াউর রহমানের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদ বিক্ষোভ মিছিলের পর বান্দরবান জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গণি, সদর উপজেলা বিএনপি নেতা সারওয়ার জামান, পৌর ছাত্রদল নেতা আকবর হোসেন মুন্না ও সদর উপজেলা যুবদল সাধারণ সম্পাদক হেলাল হোসেন (সুয়ালক)কে গ্রেফতার করে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, বিএনপি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন