Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে পিএইচপি’র এ্যাম্বুলেন্স হস্তান্তর

Bandarban pic-19.5.2017
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:
পিএইচপি ফ্যামিলি’র উদ্যোগে বান্দরবান রোটারী ক্লাব’কে একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। শুক্রবার ভেনার্স রেষ্টুরেন্ট মিলনায়তনে হস্তান্তর করেন আলহাজ্ব সূফি মিজান ফাউন্ডেশন পিএইচপি ফ্যামিলি চেয়ারম্যান আলহাজ্ব সুফি মিজানুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।

রোটারিয়ান অমল কান্তি দাশের সভাপতিত্বে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভাপ্রাপ্ত চেয়ারম্যান সিই য়ং ম্রো, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, রোটারিয়ান মোহাম্মদ ইসমাঈল, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে রোটারী ক্লাবের উদ্যোগে পিএইচপি গ্রুপের চেয়ারম্যান’সহ অতিথিদের ক্রেস্ট দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব সূফি মিজান ফাউন্ডেশন পিএইচপি ফ্যামিলি চেয়ারম্যান আলহাজ্ব সূফি মিজানুর রহমান বলেন, সরকার প্রতিষ্ঠানের জন্য জায়গার ব্যবস্থা করে দিলে শিক্ষিত ও প্রশিক্ষিত শ্রমিক তৈরির জন্য বান্দরবানে আন্তর্জাতিক মানের একটি টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে।

তিনি আরো বলেন, ধনী গরীব, বিভিন্ন ধর্ম গোত্রের মানুষ আমরা সকলেই মানব সন্তান। তাই মানুষকে মানব সন্তান হিসেবে সম্মান করতে হবে। তিনি আরো বলেন, পৃথিবীতে সবকিছুর শেষ আছে, কিন্তু দানের শেষ নেই। দানের আছে সুখ, তা কোনো কিছুতেই পাওয়া যায়। ভোগে নয়, ত্যাগের মধ্যে পরিপূর্ণ সুখ শান্তি লুকিয়ে আছে।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, এ অঞ্চলের মানুষের শিক্ষা, স্বাস্থ্য এবং কর্মসংস্থান তৈরিতে সহযোগীতার হাত আরো বাড়াতে হবে। পিএইচপি ফ্যামিলির দেয়া এ্যাম্বুলেন্সটি পার্বত্য জেলা পরিষদের তত্বাবধানে থাকবে। অসহায় রোগীদের সুচিকিৎসায় বিনা পয়সায় এ্যাম্বুলেন্সটি ব্যবহার করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন