বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযানে যৌন উত্তেজক ঔষুধ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ফার্মেসি থেকে সরকারি ঔষুধ’সহ বিদেশি নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষুধ জব্দ করা হয়েছে। ড্রাক ও মাদকদ্রব্য আইনে ৪টি মামলা করা হয়েছে। সোমবার বিকালে এ ঘটনা ঘটে।

জেলা প্রশাসন সূত্রে জানাযায়, বান্দরবান বাজারের ঔষুধের ফার্মেসিতে এবং জাদী পাড়ায় দু’টি বাড়িতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বাসন্তী ফার্মেসি থেকে সরকারি হাসপাতালের ঔষুধ ও নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষুধ জব্দ এবং পাহাড়ীকা ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ও নেশা জাতীয় বিদেশি ঔষুধ উদ্ধার করা হয়।

এসময় দু’টি ফার্মেসিকে ৫ হাজার টাকা এবং ৩ হাজার টাকা জরিমানা করা হয়। নিষিদ্ধ ও মেয়াদোর্ত্তীণ ঔষুধ রাখার দায়ে ড্রাগ আইনে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে শহরের জাদী পাড়ায় দু’টি বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য তৈরি ও বিক্রির দায়ে দুজনকে ৮শ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে এসময় আইনশৃঙ্খলা বাহিনী, পৌরসভা এবং স্বাস্থ্য বিভাগের কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) আলীনুর খান জানান, জনস্বার্থে ও সরকারি নির্দেশনা মোতাবেক মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন