বান্দরবানে মুক্তিযোদ্ধাদের মাঝে ঢেউটিন বিতরণ করলেন বীর বাহাদুর এমপি

Bandarban Bir pic

জমির উদ্দিন:

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,  মুক্তিযুদ্ধের চেতনায় জেলার মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধভাবে জাতীর উন্নয়ণে কাজ করা আহবান জানিয়ে তিনি বলেন, মুক্তিযোদ্ধার দ্বিদাভিবক্ত হয়ে পড়েছে। এই সুযোগে অপশক্তিগুলো মাথাছাড়া দিয়ে উঠেছে। এই অপশক্তিগুলোকে বদ করতে আবারো সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, বান্দরবান ছাড়া সকল জেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স রয়েছে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানে ভূমি অধিগ্রহন না হওয়ায় এখনো মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মান করা যায়নি।

এসময় তিনি জেলা প্রশাসক ও জেলা পরিষদ চেয়ারম্যানকে দ্রুত ভূমি নির্ধারণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণে ব্যবস্থা নিতে নির্দেশ প্রদান করেন। গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে বান্দরবান সদর উপজেলার ৫৭জন মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক কে.এম. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম নাজিম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক হোসেন। এছাড়াও সদর উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বীর বাহাদুর এমপি সদর উপজেলার সুয়ালক, রেইছা, কুহালং ইউনিয়নের ৯৯৬২পরিবারের মাঝে ভিজিএফর চাউল বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন