বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১ ডিসেম্বর) সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলা শাখার আয়োজনে অরুন সারকী টাউন হল মিলনায়তানে এই সভা অনুষ্ঠিত হয়।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা’র সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন  জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক একে এম জাহাঙ্গীর, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু , বান্দরবান প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য মিনারুল হক, রেড ক্রিসেন্ট ইউনিটের সকল সদস্যবৃন্দ সহ আরও অনেকে।

মানবতার তরে সেবা এই লক্ষ্যে দিন রাত কাজ করে যাচ্ছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট। মানুষের সেবায় নিয়োজিত থাকে এই কর্মীরা। সকালে অনুষ্ঠিত এই বার্ষিক সাধারণ সভায় অতিথিরা রেড ক্রিসেন্ট ইউনিটের সকল কার্যাবলি সকলের সামনে তুলে ধরেন।

অতিথিরা বলেন, সকল রেড ক্রিসেন্ট কর্মীদের নিজেদের জীবন বাজি রেখে প্রাণপণে যুদ্ধ করে যান মানব সেবায়, তাদের এই কাজে তারা আজ বিশ্বের সকল মানুষের কাছে শ্রদ্ধার স্থানে জায়গা করে নিয়েছে। প্রতিটা বিপদের যেন বন্ধুর মত হাত বাড়িয়ে দিয়েছে এই রেড ক্রিসেন্ট সোসাইটি । বর্তমানে তাদের নানা বিষয়ে প্রশিক্ষণ দিয়ে দক্ষ নাগরিক হিসাবে গড়ে তোলা হচ্ছে। অতিথিরা আশা করেন দেশের অগ্রগতিতে যেন কোনো কিছু মোকাবেলায় রেড ক্রিসেন্ট ইউনিটের এই কর্মীগণ সদা মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। তাই রেড ক্রিসেন্ট সোসাইটিকে এগিয়ে নিয়ে যেতে সককারকে এগিয়ে আসার আহ্বান জানানো হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন