“চথোয়াই মং মারমাকে হত্যার পর একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য কাজ করছে”

অস্ত্র দিয়ে নেতৃত্ব সৃষ্টি করা যায় না- ক্য শৈ হ্লা

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ক্যশৈহ্লা

 

অস্ত্র দিয়ে নেতৃত্ব সৃষ্টি করা যায়না। আমরা এই কর্মকাণ্ডকে সমর্থন করিনা। বৃহস্পতিবার(৩০ মে) সকালে বান্দরবান জেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ক্য শৈ হ্লা একথা বলেন।

তিনি বলেন-  বান্দরবানে যাতে আগামীতে সংঘাতের পরিস্থিতি তৈরী না হয় ব্যক্তিগতভাবে অনেক চেষ্টা করে যাচ্ছি। জনসংহতির লোকজনও আমাদের ভাই। কেন তাদের হত্যা করা হবে। তবে জেএসএসকেও বলা হয়েছে চাঁদাবাজি, খুন খারাপি বন্ধ করার জন্য। আমরা কোন সন্ত্রাসী লালন পালন করিনা।

চথোয়াই মং মারমাকে হত্যার পর একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য কাজ করছে উল্লেখ করে ক্য শৈ হ্লা বলেন, এএলপি বা মগ পার্টি যে হউক সত্যি কথা উৎঘাটন করতে সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি আরও বলেন, একাধিক আওয়ামী লীগ নেতা হত্যার পরও জেলা আ’লীগ এখনো শান্ত। কারণ আমরা সমঝোতার মাধ্যমে শান্তি চাই। কিন্তু একটি স্বার্থনেষী মহল আওয়ামী লীগকে উত্তেজিত করে পরিস্থিতি ঘোলাটে করার পায়তারা করছে বলে অভিযোগ তোলেন।

অশান্তি ও সম্প্রতি যাতে নষ্ট না হয়। পাহাড়ে যাতে অস্ত্র নিয়ে খেলাখেলি না হয়। এজন্য আইন শৃঙ্খলা বাহিনীকে খুঁজে বের করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, মনিরুল হক মনু, মিনারুল হক, আলাউদ্দিন শাহরিয়ারসহ বিভিন্ন ইলেক্সট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা পরিষদের চেয়ারম্যানের সংশ্লিষ্টতা নিয়ে মিথ্যাচার নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে, শান্তি শৃঙ্খলা, সাংবাদিক সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন