Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে শুরু হয়েছে আয়কর মেলা

বান্দরবান প্রতিনিধি:

“ আয়করে প্রবৃদ্ধি, দেশ ও দশের সমৃদ্ধি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে শুরু হয়েছে চার দিনব্যাপী আয়কর মেলা। মেলা উপলক্ষে চট্টগ্রাম কর অঞ্চল-২ এর আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজন করা হয় এক উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার ।

অনুষ্ঠানে চট্টগ্রাম কর অঞ্চল-২ এর এর যুগ্ন কর কমিশনার  মো. কাওসার আলীর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, উপ-কর কমিশনার মো. দাউদ হোসেনসহ বান্দরবানের সেরা করদাতা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা সকলকে নিজ নিজ আয় অনুযায়ী কর প্রদান করতে অনুরোধ জানান এবং আয়কর প্রদানের মাধ্যমে দেশের প্রবৃদ্ধি বৃদ্ধি করে দেশের উন্নয়নে সকলকে ভূমিকা রাখার আহ্বান জানান।

এদিকে দুর্গম পার্বত্য জেলা বান্দরবানে প্রতিবছরের মত এবারে ই-টিন প্রদান, আয়কর রিটার্ন পূরণসহ নানা কর্মকাণ্ড ও স্বাচ্ছন্দে আয়কর প্রদান করতে পারায় খুশি আয়কর দিতে আসা জনসাধারণ ।

কর কর্মকর্তারা জানান, আয়কর দেওয়া প্রতিটি নাগরিকের দায়িত্ব আর আয়কর প্রদানের মধ্য দিয়ে দেশের প্রবৃদ্ধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আজ থেকে শুরু হওয়া চার দিনব্যাপী এই আয়কর মেলায় ই-টিন প্রদান, আয়কর রিটার্ন পূরণে সহায়তা, আয়কর রির্টান গ্রহণ ও আয়কর সংক্রান্ত অন্যান্য সেবা ও পরামর্শ প্রদান করা হবে, আর ১৮ নভেম্বর এই আয়কর মেলার সমাপ্তি ঘটবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন