বান্দরবানে স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলায় সাব ঠিকাদারসহ ৪ শ্রমিক আহত

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

বান্দরবানে স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলায় সাব-ঠিকাদারসহ ৪ জন আহত হয়েছে। বুধবার (১মে) সন্ধ্যায় পর্যটন স্পট নীলাচলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নীলাচল সড়কে নির্মাণাধীন সড়কের উপর দিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময় স্বেচ্ছাসেবকলীগের নেতাকে বাধা দেয় কাজে নিয়োজিত শ্রমিকরা।

এসময় শ্রমিকদের সঙ্গে স্বেচ্ছাসেবকলীগের নেতার বাকবিতণ্ডার এক পর্যায়ে পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক হোসেন ফাহিমের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা শ্রমিকদের বেধড়ক মারধর করেন।

এ ঘটনায় নির্মাণ কাজের সাব-ঠিকাদার আবুল কাশেম (৪৫)সহ ৪ জন আহত হয়। আহত অন্যরা হলেন-মফিজুর রহমান (২৫), আবু সালাম (২৩), মোহাম্মদ মিজান (২৫)।

খবর পেয়ে পুলিশসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। আহতদের মধ্যে গুরুতর সাব ঠিকাদারকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রমিক মাহাবুব, আমির হোসেন বলেন, স্বেচ্ছাসেবকলীগের নেতা পরিচয়ে কয়েকজন কাজ চলমান অবস্থায় ভিটুমিনের উপরে মোটর সাইকেল উঠিয়ে দেন। বাধা দেয়ায় শ্রমিকদের চাদা দে বলে মারধর করেন। ফোন করে ১৫/১৮ জন লোক নিয়ে গিয়ে শ্রমিকদের পেটান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, নীলাচল সড়কে ফারুকের নেতৃত্বে শ্রমিকদের মারধর করা হয়েছে। ঘটনায় আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে, শ্রমিক আহত, হামলায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন