“বান্দরবান থেকে সিমেন্ট বোঝাই করে চাঁদের গাড়িটি বলিপাড়া হয়ে থানছি যাচ্ছিল। জীবননগরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।”

 বান্দরবানে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

fec-image

 

বান্দরবানের থানচিতে চাদের গাড়ি খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের জীবননগর এলাকায় সিমেন্ট বোঝাই একটি চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

নিহতরা হলেন- ব্যবসায়ী সন্তোষ চাকমা (৩৯) এবং শ্রমিক মোহাম্মদ কালাম (২৪)। আহতদের মধ্যে একজন মোহাম্মদ খালেক (৪৫)। অন্যদের নাম জানা যায়নি।

বলিপাড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জিয়া অং মারমা বলেন, বান্দরবান থেকে সিমেন্ট বোঝাই করে চাঁদের গাড়িটি বলিপাড়া হয়ে থানছি যাচ্ছিল। জীবননগরে নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে গেছে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা ২জন মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়রুল হক জানান, সড়ক দূর্ঘটনায় ২ জন মারা গেছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, নিহত, বান্দরবানে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন