Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবান ট্রাস্টের গরীব ও মেধাবী শিক্ষার্থীদের চেক বিতরণ

Bandarban Dc pic-1, 20.2

নিজস্ব প্রতিবেদক,বান্দরবান:

অর্থের অভাবে যেন গরীব ও মেধাবী শিক্ষার্থীরা লেখাপড়া করতে পারে সে জন্য বান্দরবান ট্রাস্টের পক্ষ থেকে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান ট্রাস্টের তহবিল থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

অতিরিক্ত জেলা প্রশাসক মো.দিদারে আলম মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা, সদর উপজেলা চেয়ারম্যান মো.আব্দুল কুদুচ্ছ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, সাবেক পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংক্যচিং চৌধুরৗ, অধ্যাপক থানজামা লুসাই, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সমাজসেবক অমল দাশসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান ট্রাস্টের তহবিল থেকে জেলা ও উপজেলার মোট ৫০জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রায় লক্ষাধিক টাকার চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক বলেন, বান্দরবান ট্রাস্ট গরীব ও অসহায় শিক্ষার্থীদের জন্য কাজ করছে। বান্দরবান ট্রাস্টের পাশাপাশি আমাদের সকলকে ব্যক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের উন্নত লেখাপড়ার সুযোগের জন্য কাজ করতে হবে। পড়ালেখার সুযোগ সুবিধা বৃদ্ধি করে প্রত্যেক শিক্ষার্থী যেন মানুষের মত মানুষ হয় সেদিকে শিক্ষকের পাশাপাশি অভিভাবকদেরও নজর দিতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন