বান্দরবান প্রেসক্লাবের নতুন সভাপতি মনিরুল ইসলাম মনু, সম্পাদক মিনারুল হক

fec-image

বান্দরবান প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) দুপুরে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে সকল সাংবাদিকদের উপস্থিতির সম্মতিক্রমে এই দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে দ্বি বার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরসহ বান্দরবান প্রেসক্লাব ও জেলার কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

২০১৯ এর দ্বি বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিটিভির বান্দরবান জেলা সংবাদদাতা মনিরুল ইসলাম মনু, সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নাছিরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এটিএন নিউজ ও এটিএন বাংলার বান্দরবান জেলা প্রতিনিধি মিনারুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাদেক হোসেন চৌধুরী, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মুসা ফারুকী।

নির্বাচনের ফলাফল ঘোষণার পর অতিথিরা বলেন, নির্বাচিত সকল প্রার্থীগণ তাদের আন্তরিকতা ও নিষ্ঠার মাধ্যমে বান্দরবানের প্রেসক্লাবকে আরও উন্নতির দিকে নিয়ে যাবে এবং বান্দরবান জেলায় কর্মরত সকল জেলা ও উপজেলা সাংবাদিকদের ঐক্যবদ্ধ হিসেবে কাজ করে বান্দরবানের সুনাম প্রতিটা দেশের মাঝে ছড়িয়ে দিবে এটা তারা আশা করছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব, বান্দরবান, বিটিভি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন