Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বিএনপিকে ক্ষমতায় আনতে হবে: ওয়াদুদ ভূইয়া

খাগড়াছড়ি প্রতিনিধি:

আগামী নির্বাচনে বিএনপিকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে বলে জানিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া।

শুক্রবার (১৯ জানুয়ারি) খাগড়াছড়ি সদর উপজেলার দাতকুপ্পা একটি সামাজিক অনুষ্ঠান শেষে ফেরার সময় পথসভায় এসব কথা বলেন তিনি।

ওয়াদুদ ভূঁইয়া বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে পার্বত্য অঞ্চলের শান্তি সম্প্রীতি বজায় থাকে। সুষম উন্নয়ন হয়

আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই বেড়ে যায় অস্থিরতা। চাঁদাবাজ সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠে। বিনষ্ট হয় সাম্প্রদায়িক সম্প্রীতি, বেড়ে যায় প্রতিহিংসা।

তাই এ অঞ্চলের সম্প্রীতি ও উন্নয়নের জন্য বিএনপিকে ক্ষমতায় আনতে আগামী নির্বাচনে ধানের শীষ প্রতিকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান ওয়াদুদ ভূঁইয়া।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি মংসাথোই চৌধুরী, ক্ষেত্রমোহন রয়াজা, সাংগঠনিক সম্পাদক এমএন আবসার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন