বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বাঁশকাটা একাদশ জয়ী 

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি’র সৌজন্যে বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় বাঁশকাটা একাদশ জয়ী হয়েছে।

বুধবার (২৩ জানুয়ারি) বিকাল ৪টায় প্রধান অতিথি স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আলম বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী ইনচার্জ মো. মাঈনুদ্দীন।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুর রহিম, আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু মংলা মার্মা, প্রধান শিক্ষক মংলাগ্য মার্মা, ছাত্রলীগ সভাপতি এস.কে রিপন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ মুফিজুর রহমান, সহকারী শিক্ষক হাবিবুর রহমান (মানিক) প্রমুখ।

এদিকে প্রথম দিনের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে কক্সবাজার বাঁশকাটা ফুটবল একাদশ বনাম বৃহত্তর গর্জনিয়া ফুটবল একাদশ। উভয় দলের মধ্যকার খেলায় প্রথমার্ধে কোন দল গোল করতে না পারলেও শেষার্ধের খেলার ত্রিশ মিনিটের মাথায় বাঁশকাটা ফুটবল একাদশের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় মোস্তাফিজ একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। খেলা শেষ হওয়ার আগ পর্যন্ত গর্জনিয়া ফুটবল একাদশ গোল করতে না পারায় বাঁশকাটা ফুটবল একাদশ ১-০ গোলে জয় লাভ করে।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন কক্সবাজার রেফারিস এসোসিয়েশনের সদস্য শফিউল আলম ও তার দুই সহযোগী সিরাজুল হক এবং আনিছুল হক। খেলায় ম্যাচ সেরা নির্বাচিত হয়েছে বাঁশকাটা ফুটবল একাদশের নাসির উদ্দীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন