বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির  চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ মিছিল করেছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে শহরের মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত সড়কের দিকে যেতে ভাঙ্গাব্রিজ এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে।

এ সময় দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু  ইউসুফ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, মোসলেম উদ্দিন, বেলাল হোসেন, কংচাইরী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও ক্ষণিরঞ্জন ত্রিপুরা, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলি দেওয়ান, খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা ছাত্রদলের সভাপতি  মো. শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম সাংগঠনিক সম্পাদক মো. একরাম হোসেন রানা ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুজরুল ইসলাস, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিভিন্ন উপজেলা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন