Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বৈসাবি’র প্রস্তুতি সভায় সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে ঘুরে দাঁড়ানোর আহবান জানালেন কংজরী চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঘুরে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেছেন, এরা সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তারা দিনের-দুপুরে সন্ত্রাস-ছিনতাই করছে। আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিলে অভিযোগ তুলে পাহাড়ে সেনা শাসন চলছে। এভাবে আর চলতে দেওয়া যায় না।

তিনি বৈসাবি উৎসবকে আনন্দঘন পরিবেশে পালনে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, পাহাড়ি জনগোষ্ঠী বছরে একবার এই বৈসাবি উৎসব পালনের জন্য অধীর অপেক্ষায় থাকেন।

বুধবার (৩ এপ্রিল) বিকালে পাহাড়ি জনগোষ্ঠীর প্রাণের উৎসব ঐতিহ্যবাহী বৈসু, সাংগ্রাই, বিজু(বৈসাবি) পালনে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এ আহবান জানান তিনি।

সভায় ‘বৈসাবি’ উৎসবকে আরও আনন্দঘন পরিবেশে উদযাপনে ১১ এপ্রিল আনন্দ র‌্যালি, খেলাধুলাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নুরজ্জামান, খাগড়াছড়ি রিজিয়নের প্রতিনিধি জিটুআই মেজর মো. রফিকুল ইসলাম, কাজী চাহেল মো. তস্তরী, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন ও খাগড়াছড়ি জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা টিটন খীসাসহ বিভাগীয় প্রধান, সাংবাদিক, জনপ্রতিনিধ ও বিভিন্ন উন্নয়ন সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বৈসাবি’র প্রস্তুতি সভায় সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে ঘুরে দাঁড়ানোর আহবান জানালেন কংজরী চৌধুরী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন