বৈসাবীকে সামনে রেখে সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবে না

মাটিরাঙ্গা প্রতিনিধি:

বৈসাবীকে সামনে রেখে কোন ধরণের সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবে না জানিয়ে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো. ইমরাউল কায়েস ইমরুল পিএসসি বলেছেন, পাহাড়ের আইন-শৃঙ্খলা বিঘ্নকারীদের কোন ধরণের ছাড় দেয়া হবে না।

এসময় তিনি স্বশস্ত্র সন্ত্রাসীদের ব্যাপারে আইন-শৃঙ্খলা রক্ষাকারীদের তথ্য দিয়ে সহযোগিতার জন্য জনপ্রতিনিধিসহ সকলের প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় মাটিরাঙ্গা জোন সদরে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

এসময় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর মো. ইমরাউল কায়েস ইমরুল বলেছেন, শান্তির এ ধারা অব্যাহত রাখতে হবে। মাটিরাঙ্গার সাম্প্রায়িক সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে সেনাবাহিনীকে সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুত বড়ুয়া ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও হেডম্যান কার্বারীগণ প্রমুখ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বৈসাবীকে সামনে রেখে সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবে না
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন