চকরিয়ায়

ভ্র্রাম্যমাণ আদালতের অভিযানে গুড়িয়ে দিলো অবৈধ ৩০ দোকান

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অবৈধ ভাবে রাস্তার ড্রেনের উপর নির্মিত অন্তত ৩০টি দোকানকে উচ্ছেদ করা হযেছে।

বৃহস্পতিবার (১৮জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়াস্থ স্টেশনের পূর্ব এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো.  ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালায়।

অভিযানের সময় বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, হাইওয়ে পুলিশের একটি টিম ও ভ্রাম্যমান আদালতের পেশকার মিলন কান্তি দেসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, বানিয়ারছড়া স্টেশন সংলগ্ন রাস্তার ড্রেনের উপর ও ছড়াখাল দখল করে অবৈধভাবে দোকান নির্মাণ করে পানি চলাচলের পথ বন্ধ করে রাখে। এতে সম্প্রতি অতিবৃষ্টিতে পুরো এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়ে মসজিদের মুসল্লিরা নামাজ আদায়ে চরম ভাবে সমস্যায় পড়ে। স্থানীয়দের এমন অভিযোগ পেয়ে সকালে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে অবৈধভাবে নির্মিত প্রায় ৩০-৩৫ টি দোকান ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। অবৈধ দখলকারীদের বিরুদ্ধে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উচ্ছেদ, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন