মহালছড়ি আর্মি জোন এর উদ্যোগে বিদ্যালয়ের আসবাবপত্র ও শিক্ষা উপকরণ প্রদান

প্রতিনিধি মহালছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোনকর্তৃক উপজেলার সাথী পাড়া বেসরকারি প্রাথমিক  বিদ্যালয়ে আসবাবপত্র ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ প্রদান  করেছে মহালছড়ি আর্মি জোন।

বুধবার(১৭ জানুয়ারি) সকাল ৯টার সময় মহালছড়ি উপজেলায় মাইসছড়ি ইউনিয়নে, দুর্গম পাহাড়ি এলাকায় সাথী পাড়া বেসরকারি  বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের পড়া লেখা করার সুবিধার্থে  ১২ জোড়া বেঞ্চ ও বিভিন্ন ধরনের শিক্ষা উপকরণ  প্রদান করেন।

বিদ্যালয়টিতে শিক্ষার্থীদের জন্য পর্যাপ্ত পরিমান বেঞ্জ না থাকার কারণে দীর্ঘ দিন যাবৎ শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ব্যহত হয়ে আসছিল। মহালছড়ি জোনের জোন কমান্ডারের আশ্বাসে ওই বিদ্যালয়টিতে এসব আসবাবপত্র ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

এসময় মহালছড়ি জোনের জোন কমান্ডারের পক্ষ হতে ক্যাপ্টেন সৈয়দ ইমরান হোসেন উপস্থিত থেকে সাথী পাড়া  বেসরকারি প্রথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের লেখাপড়া করার সুবিধার জন্য এ আসবাবপত্র ও বিভিন্ন ধরনের শিক্ষা সামগ্রী প্রদান করেন।

এসময় তিনি বিদ্যালয়ের কমলমতি ছাত্রছাত্রীদের  লেখাপড়ার খোঁজ খবর নেন। এবং ছাত্রছাত্রীদের সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেকে আত্মনিয়োগ করার পরামর্শ দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যায়ের প্রধান শিক্ষক চিত্তরঞ্জন ত্রিপুরা, হেডম্যান স্বদেশ প্রীতি চাকমা, কার্বারী  প্রিয়বানী ত্রিপুরা এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন