Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়ি উপজেলায় সরকারের উন্নয়ন ভাবনা বিষয় প্রেস ব্রিফিং

IMG_20170218_104412 copy

মহালছড়ি প্রতিনিধি:

পার্বত্য খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ১৮ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এলাকায় পেশাগত দায়িত্ব পালনরত সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

মহালছড়ি উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং খাগড়াছড়ি জেলা তথ্য অফিস ও গণ যোগাযোগ অধিদপ্তর আয়োজিত ওই প্রেস ব্রিফিং-এ প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওতায় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এসডিজি) ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জন সমূহ এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সরকারের সফলতা বিষয়ক সারগর্ভ বক্তব্য তুলে ধরেন খাগড়াছড়ি জেলার তথ্য অফিসার মো. মহসীন হোসেন তালুকদার।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসের রিপু খীসা ও মো. সোলায়মান, ওই প্রেস ব্রিফিং এ বর্তমান সরকারের বহুমুখী সাফল্যের প্রশংসা ও খাগড়াছড়ি জেলা তথ্য অফিসারের সক্রিয় কর্মকাণ্ডকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন মহালছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক খবরপত্রের মহালছড়ি প্রতিনিধি দীপকসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন মহালছড়ি প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন