মহা সমাবেশের লিফলেট বিতরণে দীপংকর তালুকদার

রাঙ্গামাটি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে রাঙ্গামাটিতে নাগরিক সচেতন কমিটির ব্যানারে আয়োজনে আগামী ২৮ জানুয়ারি মহা সমাবেশকে সামনে রেখে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার শহরের রিজার্ভ বাজারে প্রতিটি সাধারণ জনগণের হাতে হাতে তুলে দিচ্ছেন মহা সমাবেশের লিফলেট এবং তাদেরকে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলে যোগ এবং মহা সমাবেশে উপস্থিত থাকার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার(২৫জানুয়ারি) রিজার্ভ বাজার এলাকায় সাধারণ জনগণ যাতে আগামী মহা সমাবেশে অংশ নেওয়ার জন্য এই লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি বেলাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দিন, যুবলীগের সভাপতি নুর মোহাম্মদ কাজল, রিজাভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী বানু মিয়া, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলার হেলাল উদ্দিন সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের প্রতিনিধি, ব্যবসায়ী সমিতির প্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি এবং এলাকার জনগণ ছাড়াও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন