মহেশখালীতে ছিনতায়কারীর হামলায় আহত কেজি স্কুলের শিক্ষক, নগদ টাকা লুট

 

মহেশখালী প্রতিনিধি:

ছিনতায়কারীর হামলায় মহেশখালী কেজি স্কুলের উপাঅধ্যক্ষ হারুন গুরুতর আহত, নগদ ১লাখ ৭৭ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। ২৮ সেপ্টম্বর সকাল ১০টায় পৌরসভার নতুন পালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষককের ভাই ব্যবসায়ি সিরাজুর হক জানান, বৃহস্পতিবার সকালে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে ব্যাংকে যাওয়ার পথে পুটিবিলা পাল পাড়ার মোড়ে স্থানীয় মৃত আব্দুল হকের পুত্র আব্দুর গফুর প্রকাস গফ্ফর গংরা অতর্কিত ভাবে হামলা চালিয়ে শিক্ষক হারুন কে গুরুতর আহত করে তার কাজ থেকে নগদ ১ লাখ ৭৭ হাজার টাকা লুট করে নেয় হামলা কারীরা।

আহত শিক্ষককে স্থানীয়রা প্রথমে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসকরা তাকে সদর হাসপাতালে প্রেরন করে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে তার চোখ এবং শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়েছে।

এদিকে এই বিষয় নিয়ে আহতরা মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। বিষয়টি নিয়ে মহেশখালী থানার তদন্ত ওসি সফিকুল ইসলাম বলেন লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপর দিকে মহেশখালী কেজি এন্ড প্রি ক্যাডেট স্কুলের উপাঅধ্যক্ষ হারুনর রশিদের উপর হামলা করায় বিভিন্ন প্রতিষ্ঠান নিন্দা জ্ঞাপন করেছেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন