মহেশখালীতে দাখিল মাদ্রাসার সুপারের বিরুদ্ধে ৮ম শ্রেনীর ছাত্রকে প্রহারের অভিযোগ

fec-image

মহেশখালীর হোয়ানক ইউনিয়নের পানিরছড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপ্যাল আবু বক্কর শিবলী কর্তৃক ৮ম শ্রেনীর এক ছাত্রকে প্রহারের গুরুতর অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ৩ জুলাই সকাল ১০টার মাদ্রাসার অফিস কক্ষে।

নির্যাতনের শিকার ছাত্রের এর নাম শহীদ আফ্রিদি নয়ন। সে হোয়ানক ইউনিয়নের মহুরা কাটা গ্রামের ছৈয়দ আকবরের ছেলে। আহত ছাত্রের অভিভাবক লিখিত অভিযোগে জানান আমার ছেলে আফ্রিদি ওই মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র।

মাদ্রাসায় অর্ধবাষিকী পরীক্ষা চলছে। ২ জুলাই আফ্রিদিসহ সকলকে পরীক্ষা শেষে মাদ্রাসার মসজিদে জুহুরের নামায আদায় করতেন বলেন প্রিন্সিপ্যাল। পরীক্ষা শেষে প্রায় আধা ঘন্টা মতো সময় থাকার কারণে আফ্রিদি বাড়ীতে চলেগিয়ে পার্শ্ববর্তী মসজিদে নামায আদায় করেছেন।

পরের দিন বিজ্ঞান পরীক্ষা ৩ জুলাই সকাল ১০টার সময় শুরু হওয়ার সাথে সাথে অফিস কক্ষে ডেকে নিয়ে বেদম প্রহার করে আফ্রিদিকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে প্রিন্সিপ্যাল। আহত ছাত্র আফ্রিদির আত্নীয় স্বজনরা খবর পেয়ে মাদ্রাসার কক্ষ হতে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

আহত ছাত্রের পিতা ছৈয়দ আকবর ঘটনার বিষয়ে এলাকার গন্যমান্য লোকজন কে অবহিত করে মহেশখালী থানায় অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থার জন্য প্রশাসনকে লিখিত অবহিত করেন।

এদিকে এই ঘটনার বিষয়টি অস্বীকার করে তার বিরুদ্ধে ষডযন্ত্র করছে বলে জানান মাদ্রাসা সুপার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন