মাটিরাঙ্গার তবলছড়িতে সরকারী দলের হামলায় ৪ বিএনপি কর্মী আহত

666666

সিনিয়র স্টাফ রিপোর্টার :

নির্বাচনোত্তর সহিংসতায় ছড়িড়ে পড়েছে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার উত্তরের কয়েকটি ইউনিয়নে। মঙ্গলবারও উপজেলার তবলছড়ি, গোমতি ও বেলছড়ি ইউনিয়নে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা অব্যাহত রেখেছে সরকারি দলের নেতাকর্মীরা।  

অব্যাহত হামলার অংশ হিসেবে মঙ্গলবার বিকাল ৫টার দিকে তবলছড়ি ইউনিয়নের শুকনাছড়ি ও মোল্লাবাজার এলাকায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করে সরকার সমর্থকরা। সরকারি দলের হামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবী করেছে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম। এসময় সরকারি দলের ক্যাডাররা বিএনপির নেতাকর্মীদের বাড়ি-ঘর থেকে ধরে এনে মারধর করেছে বলেও অভিযোগ করেন তিনি। সরকারি দলের নেতাকর্মীরা লাঠি হাতে এলাকায় মহড়া দিচ্ছে বলেও অভিযোগ বিএনপির তৃণমূল এ নেতার।

বিকাল পৌনে ৫টার দিকে তবলছড়ির মোল্লাবাজারে বিএনপি সমর্থকদের ওপর হামলা করেছে সরকারি দলের নেতাকর্মীরা। এসময় তারা বিএনপির নেতাকর্মীদের মারধর করে। সরকারী দলের নেতাকর্মীদের হামলায় ওয়ার্ড বিএনপির সদস্য মো. আবুল কাশেম, যুবদল নেতা মো. মহি উদ্দিন ও আলী আনছার আহত হয়েছে। এ ঘটনায় মোল্লাবাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে বিভিন্ন স্থানে বিরোধীদলের নেতাকর্মীদের ওপর হামলার পর সরকারি দলের নেতাকর্মীরা সংঘবদ্ধভাবে তবলছড়ি বাজারে লাঠি মিছিল বের করে। এসময় তারা মোহাম্মদ হারুন নামে এক যুবদল নেতাকে বেধরক মারধর করে। একই সময় সরকারি দলের নেতাকর্মীরা বিএনপি সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাদেরকে বাজার থেকে বের করে দিয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বিএনপি নেতারা।

এঘটনায় বর্তমানে তবলছড়ি বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে বিজিবি ও পুলিশ মোতায়েন রয়েছে। সরকার সমর্থকদের পক্ষ থেকে বড় ধরনের হামলার আশঙ্কায় বিএনপির নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন