Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গার নজরুল হত্যায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

25.12

সিনিয়র স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি মো: নজরুল ইসলাম প্রকাশ রঙ মিয়া হত্যায় মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো: রবিউল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো: রবিউল হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের আদর্শ গ্রামের হাবিব উল্লাহ’র ছেলে। এ নিয়ে কৃষক দল নেতা নজরুল ইসলাম হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইতিপূর্বে আটক মীর হোসেন মিরু‘র ১৪৪ ধারায় দেয়া স্বীকারোক্তির প্রেক্ষিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: রবিউল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের ইসলামনগর এলাকায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো: বাদশা মিয়ার পক্ষে গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে মাটিরাঙ্গা উপজেলা কৃষক দলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। ঘটনার পর পরই মঙ্গলবার রাতে খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার মো: মজিদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দেন।

এ ঘটনায় নজরুল ইসলামের স্ত্রী শরিফা বেগম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার গভীর রাতে মাটিরাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের ইসলামনগর এলাকা থেকে দুই সহদোর মো: আবুল হাশেম ও মো: সবুজ এবং বুধবার সকালে মো: মীর হোসেন মিরুকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন