মাটিরাঙ্গার নিহত যুবলীগ নেতার পরিবারের দায়িত্ব নিলেন এমপি কুজেন্দ্র

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিএনপির নেতাকর্মীদের হামলায় নিহত বেলছড়ির ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. আলী মিয়ার পরিবারের দায়িত্ব নিয়েছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার বিকালের দিকে তার পক্ষ থেকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল নিহতের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সাথে দেখা করে এ ঘোষণা দেন। এসময় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির ব্যক্তিগত তহবিল থেকে ওই পরিবারকে নগদ এক লক্ষ টাকা আর্থিক সহায়তা তুলে দেন প্রতিনিধি দলের প্রধান খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু। এসময় পরিবারটির যথাযথ পুনর্বাসনসহ সবকিছু করার ঘোষণা দেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় প্রতিনিধি দলে জেলা আওয়ামী লীগ নেতা এম মোরশেদ খান, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নুরুল আযম, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব, পানছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. লোকমান হোসেন, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, রামগড় উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মো. আব্দুল কাদের, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দাকার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর (রোববার) সকাল ৭টার দিকে ভোট কেন্দ্রে আসার পথে বিএনপি নেতাকর্মীরা বেলছড়ির ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. আলী মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠিসোটা দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে তারা। পরে তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার বেলা সোয়া ২টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করে বেলছড়ির ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. আলী মিয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন