মাটিরাঙ্গায় আ’লীগের পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক:

দলের তৃনমূল নেতাকর্মীদের উদ্বেগ-উৎকন্ঠা কাটিয়ে পঞ্চম উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে একক প্রার্থী নির্বাচনের ছয় দিনের মাথায় খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তৃণমূল ভোটে একক প্রার্থী নির্বাচন করা হয়েছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচনের বিশেষ বর্ধিত সভায় পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হোসনে আরা বেগম তৃণমূল ভোটে নির্বাচিত হয়েছেন।

তৃণমুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ৯৯ ভোট পেয়ে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন। পাঁচ জন প্রতিদ্বন্দ্বির মধ্যে বড়নাল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল বশর পেয়েছেন ৮৫ ভোট ও মো. আনোয়ার হোসেন ভুইয়া পেয়েছেন ১৬ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্বোচ্চ ১শ’ ৭ ভোট পেয়ে একক প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গা উপজেলা মহিলা লীগের সভাপতি মিসেস হোসনে আরা বেগম। মাটিরাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম পেয়েছেন ৮৮ ভোট ও মিসেস রোজিনা বেগম পেয়েছেন ৯ ভোট।

এর আগে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো. রইচ উদ্দিন ও খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা’র সঞ্চালনায় বর্ধিত সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজীসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা বলেন, তৃণমূল কর্মীদের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হলো। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফলাফল ঘোষণা করে সকলকে তৃণমূল ভোটে বিজয়ী প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন