মাটিরাঙ্গায় আ’লীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পেট্রোল ও ককটেল বোমা বিস্ফোরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন।

শুক্রবার বিকালের দিকে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে মাটিরাঙ্গা বাজারে প্রতিবাদ সমাবেশ করে তারা।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবুল হাশেম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. হারুন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর মো. এমরান হোসেন  ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার প্রমুখ বক্তব্য রাখেন।

সরকারের সাথে জাতীয় ঐক্যফন্টের সংলাপ যখন চলছে তখন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পেট্রোল ও ককটেল বোমা হামলার ঘটনা স্থিতিশীল রাজনৈতিক কর্মখাণ্ডের বিরুদ্ধে হুমকি। তারা এ হামলার ঘটনাকে বিএনপি জামায়াতের পুরনো চেহারার বহিপ্রকাশ মন্তব্য করে বক্তারা বলেন, বিএনপির নেতাকর্মীদের দলীয় কর্মকাণ্ড করার সুযোগ দেয়া মানে আওয়ামী লীগ দুর্বল এটা ভাবা ঠিক হবেনা। আগামী ২৪ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারের দাবি জানিয়ে বক্তারা বলেন, আমরা প্রশাসনকে জানিয়েছি। প্রশাসন ব্যবস্থা না নিলে আমাদেরকেও ভাবতে হবে।

ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবেনা জানিয়ে বক্তারা বলেন, ক্ষমতা হারিয়ে বেসামাল বিএনপি নিজেদের শক্তি জানান দিতেই এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী, পৌর যুবলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন