মাটিরাঙ্গায় বিভিন্ন প্রতিষ্ঠানে সোলার, হারমোনিয়াম ও মৃদাঙ্গ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোকিত পাহাড়ের স্বপ্ন দেখেন এমন মন্তব্য করে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা বলেছেন পাহাড়ের  কুঁড়ে ঘরেও বিদ্যুতের আলো জ্বলবে। দুর্গম জনপদের মানুষও শহুরে সুবিধা পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় কাজ করারও আহ্বান জানান তিনি।

সোমবার বিকালের দিকে স্থানীয় সংসদ সদস্যের বরাদ্দ হতে টিআর/কাবিখা কর্মসূচির আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার, হারমোনিয়াম ও মৃদাঙ্গ বিতরণকালে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সোলার ও হারমোনিয়াম বিতরণ কালে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মলেন্দ্র লাল ত্রিপুরা, ২নং ওয়ার্ডের চন্দ্রকিরণ ত্রিপুরা, ৩নং ওয়ার্ডের অমৃত কুমার ত্রিপুরা, পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য পরিদর্শক দুলাল চন্দ্র বণিকসহ ধনীরামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রজনী ত্রিপুরাসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গনমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কর্মসূচির আওতায় পর্যায়ক্রমে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সোলারের আওতায় আনা হবে বলেও জানান মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন