Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধাদের মাঝে অনুদানের চেক বিতরণ

07.09.2016_Matiranga Muktijuddha Anudan NEWS Pic

নিজস্ব প্রতিবেদক:

হাট-বাজারের ইজারার লভ্যাংশের অর্থ হতে প্রাপ্ত ৪ শতাংশ বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে গৃহ মেরামত, চিকিৎসা ও সন্তানদের লেখাপড়ার ব্যায় নির্বাহে অনুদান হিসেবে বিতরণ করা হয়েছে।  চেক বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

বুধবার সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বীর মুক্তিযোদ্ধাদের হাতে অনুদানের চেক তুলে দেন।

চেক বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, বর্তমান সরকার বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে সবকিছুই করছেন। যার অনন্য দৃষ্টান্ত  হাট-বাজারের ইজারার লভ্যাংশ অর্থ বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রদান। তিনি মুক্তিযোদ্ধাদের সরকারের উন্নয়ন কাজে অংশগ্রহণসহ জনগনের সামনে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার আহ্বান জানান। মুক্তিযোদ্ধাদের কোন ধরনের রাজনীতিতে না জড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের অবস্থান সবসময় সকল রাজনীতির উর্ধ্বে।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল হারুন, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মো: মনছুর আলী, ডেপুটি কমান্ডার মো: আবুল কাশেম ও মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মো: আবুল হাশেম প্রমূখ বক্তব্য রাখেন।

অপরদিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের পক্ষ থেকেও বরাদ্ধকৃত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদানের চেক তুলে দেন। সকালে  মাটিরাঙ্গা উপজেলা সমাজসেবা বিভাগ আয়োজিত অনুষ্ঠানে প্যারালাইসিস আক্রান্ত এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা ও বেলছড়ি যুব সংঘকে ৮ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন