মাটিরাঙ্গায় যুবলীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন’র উপর স্বশস্ত্র হামলার প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের উপর প্রকাশ্যে স্বশস্ত্র হামলার নিন্দা জানিয়ে বক্তারা বলেন, নির্বাচনের পর আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর হামলার ঘটনা পরিকল্পিত। এই হামলার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। তারা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা করে পাহাড়ের সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা রোধ করা যাবেনা।

মাটিরাঙ্গা উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন সরকার, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. শহিদুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জুয়েল চাকমা ছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন’র উপর স্বশস্ত্র হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপরই এ হামলার জন্য ইউপিডিএফকে দায়ী করে আসছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন