মাটিরাঙ্গায় হরতালের সমর্থনে মিছিল ও সমাবেশ করেছে বিএনপি

নিজস্ব প্রতিনিধি:

নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে টানা ৬০ ঘন্টার হরতালের সমর্থনে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মিছিল করেছে বিএনপি ও অঙ্গসংগঠন। খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পেওরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরীর নেতৃত্বে শনিবার সন্ধ্যায় পুরাতন হাসপাতাল সড়কের দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু করে সোনালী ব্যাংক হয়ে মাটিরাঙ্গা সদরের বিভিন্ন গলি ঘুরে দলীয় কার্যালয়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিল শেষে মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী কোম্পানীর সভাপতিত্বে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরী, সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু, যুগ্ম-সম্পাদক মো: দেলোয়ার হোসেন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, পৌর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজালাল কাজল, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মো: ফোরকান হোসেন ও পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে দশম জাতীয় সংসদ নির্বাচন করার জন্য সরকারকে বাধ্য করার লক্ষ্যে এ হরতাল কর্মসূচি পালন করা হবে। বক্তারা শান্তিপূর্ণ ও স্বত:স্ফূর্ত ভাবে হরতাল পালন করে এ সরকারের নীল-নকশার বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন