মাটিরাঙ্গা জোনে মতবিনিময় সভা

fec-image

পাহাড়ি-বাঙ্গালি সকলকে মিলেমিশে থাকার আহবান জানিয়ে মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি জি বলেন, পাহাড়ে ধর্ম, বর্ণ, দলমত নির্বিশেষে সকলের শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত করতে হবে। পার্বত্য অঞ্চলে অপহরণকারী এবং শান্তিচুক্তি বিরোধীদের সহ্য করা হবে না। যে কোন মূল্যে তাদেরকে প্রতিহত করা হবে। যে কোন ধরনের সহিংসতা এড়াতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
রবিবার (২৬ মে) বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সামসুদ্দিন ভুইয়া ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জার মো. জহিরুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মো. খায়রুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন মোর্শেদ খান, মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী ছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলরবৃন্দ, হেডম্যান, কার্বারী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জোন, মতবিনিময়, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন