মাটিরাঙ্গা প্রেস ক্লাবে কম্পিউটার প্রদান

12.02.2014_Mati Zone

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন মাটিরাঙ্গার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বলেছেন আসন্ন উপজেলা নির্বাচনে কোন ধরনের কু-প্রচেষ্ঠা বরদাস্ত করা হবেনা। নির্বাচনকে কেন্দ্র করে যেকোন ধরনের অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে। আইন-শৃঙ্খলা রক্ষাসহ  দায়িত্ব পালনে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন তিনি।
 
তিনি আজ বুধবার সকালে মাটিরাঙ্গা জোন সদরে উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার শহীদ ড. মোহাম্মদ মাহে আলম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, জোনাল স্টাফ অফিসার মেজর হানিফুর রহমান ভুইয়া, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন জোনের পক্ষ থেকে মাটিরাঙ্গা প্রেস ক্লাবে একটি কম্পিউটার প্রদান করেন। মাটিরাঙ্গা প্রেস সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, যুগ্ম সম্পাদক সাগর চক্রবর্তী কমল প্রেসক্লাবের পক্ষে কম্পিউটার গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন