মাতামুহুরী ছাত্রলীগের চার ইউনিটের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

শেখ হাসিনা

চকরিয়া প্রতিনিধি:

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন পালন করা হয়েছে চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের চার ইউনিটের উদ্যোগে। কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আনন্দ মিছিল স্থগিত রেখে বুধবার দুপুর একটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাংগঠনিক এই উপজেলার বিভিন্ন ইউনিটে পৃথকভাবে প্রধানমন্ত্রীর এই জন্মদিন পালন করা হয়।

পৃথকভাবে জন্মদিন পালন করে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগ, পূর্ব বড় ভেওলাস্থ জয়নাল আবেদীন মহিউচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসা ছাত্রলীগ, বদরখালী এমএস ফাজিল মাদ্রাসা ছাত্রলীগ ও বদরখালী কলেজ ছাত্রলীগ। জন্মদিনের এই অনুষ্ঠানে মিলাদ মাহফিল, কবি সৈয়দ শামছুল হকের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে কয়েক মিনিট নিরবতা পালন, বঙ্গবন্ধু, বাংলাদেশ ও শেখ হাসিনাকে নিয়ে আলোচনা সভা ও জন্মদিনের কেক কাটা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের নেতা হুমায়ুন কবির চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্ব স্ব ইউনিট ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা। উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাতামুহুরী আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাষ্টার মকবুল হোসেন, বদরখালী এমএস ফাজিল মাদ্রাসার শিক্ষক সাহাব উদ্দিন ও শেখ শাহাবউদ্দিন, মাওলানা আরিফ উল্লাহ, আরবী প্রভাষক ইসমাইল হোসেন।

এছাড়াও ছিলেন মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি ইছা কলিমুল্লাহ ছোটন, সাধারণ সম্পাদক রিদুয়ান, ছাত্রনেতা রিদুয়ান, আবদুল মোকাররম, মো. আজিজুর রহমান, জাহাঙ্গীর আলম, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কলিম সিকদার, সি. সহ-সভাপতি বাহার সিকদার প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন