মাদক সেবন ও পরিবহন থেকে বিরত থাকুন

 

গুইমারা প্রতিনিধি:

যথাযথ হেলমেট ব্যবহার, বৈধ গাড়ির লাইসেন্স নিয়ে গাড়ি চালানো, পাহাড়ের টেকে হর্ন বাজানো বিশেষ করে মাদক সেবন ও পরিবহন থেকে বিরত থাকা এবং দ্রুত গতিতে গাড়ি চালিয়ে ওভার টেকিং না করার জন্য পরামর্শ দিয়ে নিজে নিরাপদে থেকে যাত্রীদের নিরাপদে রাখার নির্দেশ দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ।

পুলিশই জনতা, জনতাই পুলিশ আর এ স্লোগান হোক দেশের সকল জনতার এ লক্ষ্য নিয়ে  খাগড়াছড়ির গুইমারা উপজেলার জালিয়াপাড়ায়  কমিউনিটি পুলিশিং কমিটির উদ্বোধনী আলোচনা সভায় পুলিশ সুপার মো. ফরহাদ পরিবহন শ্রমিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জামাল মেম্বার(সাবেক) সোমবার (১৪ আগস্ট)  সকাল ১১টায় গুইমারা থানার অফিসার ইনচার্জ(ওসি) যোবায়েরুল হকের সভাপতিত্বে জালিয়াপাড়া কমিউনিটি পুলিশিং কমিটির নিজ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় পরিবহন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো. রুবেল-তার বক্তব্যে  উপস্থিত সকল পরিবহন চালকদের লক্ষ্য সতর্কবার্তা দিয়ে বলেন, কোন শ্রমিক মাদক সেবন করতে পারবে না এবং কোন গাড়িতে মাদক বহনও করতে পারবে না। যদি করেন তার দায় আপনাকে বহন করতে হবে এর জন্য কোন শ্রমিক ভাই সমিতির সহযোগিতা পাবেন না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন