মানিকছড়িতে চলছে মনোনয়নপত্র সংগ্রহ

মানিকছড়ি প্রতিনিধি:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ ফেব্রুয়ারি। ফলে সর্বত্র চলছে মনোনয়নপত্র সংগ্রহের মহোৎসব।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) খাগড়াছড়ির মানিকছড়িতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলীয় ও স্বতন্ত্র পদপ্রার্থীরা।

চেয়ারম্যান পদে  আওয়ামী লীগ সমর্থীত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন এবং ভাইস চেয়ারম্যান পদে পুরুষ ৫জন ও মহিলা ৩জন মনোনয়পত্র সংগ্রহ করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মানিকছড়িতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অপরদিকে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, আওয়ামীলীগ ও উপজাতীয় নেতা এবং উপজেলা কার্বারী এসোসিয়েশন সভাপতি উদ্রাচাই কার্বারী ও সাবেক ছাত্রদল নেতা মো. মীর হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শিউলি আক্তার ও নুরজাহান আফরিন লাকি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়িতে চলছে মনোনয়নপত্র সংগ্রহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন