মানিকছড়ি থেকে অপহৃত নির্মাণ শ্রমিক গুইমারাতে উদ্ধার: ৫ অপহরণকারী আটক

অপহরণ

নিজস্ব প্রতিনিধি:

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপেক্সের নির্মাণ শ্রমিক মো. রেজাউল করিমকে (৩২) মানিকছড়ি থেকে অপহরণের পর গুইমারা উপজেলার জালিয়াপাড়া থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. কাজী হুমায়ুন রশীদের নেতৃত্বে পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এ সময় ৫ অপহরণকারী ও একটি মাইক্রবাস আটক করা হয়।

আটককৃত অপহরণকারীরা হলেন মো. আলমগীর হোসেন (৩০), মংসাজাই মারমা (৩৫), মো. মাঈন উদ্দীন (২৯), মো. কাউচার হোসেন (২০), মো. বদরুল আলীম (২৮)। তারা সকলেই জেলা সদরের শালবন এলাকার বাসিন্দা। পরে মানিকছড়ি থানার ওসি মো. শফিকুল ইসলাম আটক ব্যক্তিদের থানায় নিয়ে আসেন বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, সম্প্রতি ৫০শয্যা বিশিষ্ট মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপেক্সের নতুন ভবন নির্মাণ কাজ শুরু করেন ঢাকার এম মাহামুদুল নবী নামেকর একটি ঠিকাদার প্রতিষ্ঠান। চাঁদার টাকা না পেয়ে শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজমিস্ত্রী মো. রেজাউল করিমকে একদল দুর্বৃত্ত মাইক্রোবাস (চট্টমেট্রো-চ- ১১-২৮২৩) যোগে অপহরণ করে নিয়ে যাচ্ছিল। পরে পুলিশের খবর পেয়ে একাধিক টিম অপহরণকারীদের ধাওয়া করে। এক পর্যায়ে গুইমারা উপজেলার জালিয়াপাড়া চৌরাস্তা মোড়ে মাইক্রোবাসটিকে আটক করা হয়।

রামগড় সার্কেলের এএসপি কাজী হুমায়ুন কবির জানান, ঠিকাদারের প্রতিনিধি অপহরণের খবর পেয়ে আমাদের একাধিক টিম অভিযান চালিয়ে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও ৫ অপহরণকারীকে আটক করতে সক্ষম হই। টেন্ডার সংক্রান্ত মতবিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন