মাহফিলে গিয়ে সপ্তাহ ধরে নিখোঁজ ঈদগাঁওয়ের ব্যবসায়ী এক যুবক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার:

ওয়াজ মাহফিলে গিয়ে সপ্তাহ ধরে রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছে ঈদগাঁও বাস স্টেশনের ইজিলোড ব্যবসায়ী মো. আলমগীর কায়েস (৩৩) নামের এক যুবক। এক সপ্তাহ ধরে আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়েও কোন ধরনের সন্ধান না পাওয়ায় সকলের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে।

স্বামীর সন্ধান চেয়ে থানায় জিডিও করেছেন তার স্ত্রী। ঘটনার পর থেকেই ৪টি মোবাইল বন্ধ থাকায় আত্মীয় স্বজন, পার্শ্ববর্তী দোকানদার, পরিচিতজনরা রয়েছে আতঙ্কে। নিখোঁজ মো. আলমগীর কায়েস পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার চিরিঙ্গা পান খালী এলাকার মো. ইছহাক ও রহিমা বেগম দম্পতির ছেলে।

দীর্ঘদিন ধরে পরিবার থেকে আলাদা হয়ে ঈদগাঁও বাসস্ট্যান্ডস্থ একটি কলোনিতে স্ত্রী নিয়ে বসবাস ও আরকান সড়কের পাশে আরফাত শপিং কমপ্লেক্সের সামনে ছোট একটি ইজিলোড এবং বিকাশের ব্যবসা করে  আসছিল।

কক্সবাজার সদর মডেল থানার ডাইরি সূত্রে জানাযায়, মো. আলমগীর গত ২৩ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ৮টার বাসা থেকে একটি মাহফিলে যাওয়ার উদ্দেশে বের হয়। যথাসময়ে বাসায় ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায়। পরদিনও বাসায় না আসায় আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগ এবং সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও না পাওয়ায় ২৭ জানুয়ারি স্ত্রী বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন (যার নং ১৮৬১)।

নিখোঁজের সময় আলমগীরের পরনে সাদা গোলাপী হাত লম্বা শার্ট তার উপর শীতের কালো জ্যাকেট, জলপাই রং এর একটি গ্যাবাডিং প্যান্ট ছিল। তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি মত এবং শরীরের গঠন মধ্যম বলেও ডাইরীতে উল্লেখ করেন।

তার খোঁজ ও সন্ধান পেয়ে থাকলে ০১৮৪০-০০২৮০৪ নাম্বারে জানানোর অনুরোধ করেন আলমগীরের স্ত্রী।

এদিকে সদালাপী, ধার্মীক সকলের পরিচিত মুখ আলমগীর নিখোঁজের পর ঈদগাঁও বাসস্ট্যান্ড এবং বাজারের ব্যবসায়ী ও সর্বশ্রেণীর মানুষের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে বলে জানান একাধিক ব্যবসায়ী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, নিখোঁজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন