মুক্তিযুদ্ধের ঋণ পরিশোধ করতে নৌকায় ভোট দিন: কুজেন্দ্র লাল ত্রিপুরা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমরা নির্বাচন করছি। দেশ ও জাতির কল্যাণে স্ব স্ব অবস্থান থেকে কাজ করছি। মুক্তিযোদ্ধাদের রক্তে এদেশ স্বাধীন হয়েছে। মুক্তিযোদ্ধের ঋণ পরিশোধ করতে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন নৌকায় ভোট না দিলে মুক্তিযুদ্ধকে অস্বীকার করা হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার দুপুরের দিকে মাটিরাঙ্গার গোমতিতে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় সাবেক সংষদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণবিক্রম ত্রিপুরা, আওয়ামী লীগ নেতা মো. জাহেদুল আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক ও গোমতি ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা অকতার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোন্দকার সহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত আবারও ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি বলেন, নৌকার পোস্টার-ব্যানার ছিড়ে বিজয় অর্জন করা যাবেনা। নৌকার অফিসে হামলা করে গণজোয়ার রোধ করা যাবেনা। বিএনপির দুর্গে নৌকার পালে হাওয়া লেগেছে।

নৌকার সমর্থনে অনুষ্ঠিত এ নির্বাচনী জনসভায় বিএনপি ও যুবদলের দুই শতাধিক নেতাকর্মী কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

মাটিরাঙ্গায় নির্বাচনী গণসংযোগের দ্বিতীয় দিন তিনি মাটিরাঙ্গার খেদাছড়া, শান্তিপুর, বেলছড়ি ও লাতু লিডার পাড়ায় নির্বাপনী পথসভায় বক্তব্য নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসব পথসভায় বিএনপি ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন