রাঙামাটিতে উন্নয়ন বোর্ডের জায়গা বেদখল

Rangamati 1

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে আবারো এক আওয়ামীলীগ নেতা দখল করেছে উন্নয়ন বোর্ডের  শৈলবিতানের জায়গা। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ প্রতিবেদককে জানান, ইতিমধ্যে দখলের বিষয়ে আইনগত ব্যবস্থা নিয়েছি।

জানাগেছে ,৯ মে বৃহস্পতিবার সকালের দিকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শৈল বিতানের একটি প্লট খুটি দিয়ে ঘিরে ফেলা হয়। পরে কোতয়ালী থানার পুলিশ এসে দখলকারী আওয়ামীলীগ নেতা কেরল চাকমাকে কাগজপত্র নিয়ে থানায় যেতে বলে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে কাগজপত্র নিয়ে থানায় অভিযোগ করা হয়।

এ দখলের বিষয়ে আওয়ামীলীগ নেতা কেরল চাকমা জানায়, আমি  উক্ত খাস ভুমির হেডম্যানের সুপারিশক্রমে জেলা প্রশাসকের আবেদনের রাজস্ব ডকেট মুলে দখল করতে গিয়েছি।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শৈলবিতান দেখাশুনার দায়িত্বরত অফিস সহকারী খুরশেদ আলমের সাথে প্রতিবেদক মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, গাছের খুটি দিয়ে দখলকৃত জায়গা রের্কডমুলে সম্পূর্ণ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের । উন্নয়ন বোর্ডের সীমানার পরিধি ও নকশা রয়েছে। বর্তমান জায়গাটিতে খুটি থাকলেও আমরা তুলে ফেলবো। যে কেউ হেডম্যানের সুপারিশ নিয়ে জেলাপ্রশাসকের কাছে আবেদন মুলে উন্নয়ন বোর্ডের জায়গা নিজের বলে দাবী করতে পারে না। ইতিমধ্যে উন্নয়নবোর্ড পার্বত্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট প্রশাসনকে অবগত করে আদালতের আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন