রাঙামাটিতে সন্তু লারমার কার্যালয়ে বোমা বিষ্ফোরণ, ৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত(ভিডিওসহ)

fec-image

bomb attack at santu office

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান সন্তু লারমার রাঙামাটির কার্যালয়ে বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অফিসের সামনে পার্কিং করে রাখা ৫টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা যায়।

আজ সোমবার ভোরে দিকে এ ঘটনা ঘটে। তবে কারা কি উদ্দেশ্যে এ হামলা চালিয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় এলাকায় চরম আতষ্ক বিরাজ করছে।

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান সন্তু লারমার বিশেষ সহকারী বরুন চাকমা অভিযোগ করে বলেন, দুস্কৃতিকারীরা আতষ্ক সৃষ্টির জন্য বোমা বিস্ফোরনের ঘটিয়েছে।

নিরাপত্তা রক্ষায় দায়িত্বরত পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটি শহরে আঞ্চলিক পরিষদের কার্যালয়ে নিরাপত্তা রক্ষায় দায়িত্বরত পুলিশ সদস্যরা ভোরে অফিস কার্যালয়ের ভেতরে বিস্ফোরনের বিকট শব্দ শুনতে পায়। এসময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন বোমা বিস্ফোরণে আঞ্চলিক পরিষদের সামনে থাকা বেশ কয়েকটি গাড়ী ক্ষতিগ্রস্থ হয়। তবে সন্তু লারমার গাড়ীর কোন ক্ষতি হয়নি। তবে কে বা কারা এ বোমা হামলার ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনার পর পুলিশ, গোয়েন্দা সংস্থা ও সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞদল ঘটনাস্থল ঘিরে ফেলে এবং আলামত সংগ্রহ করে। তবে বিষ্ফোরিত বস্তুটি বোমা না গ্রেনেড তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। ঘটনাস্থল পরিদর্শনকারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এটাকে একটি মাঝারী মাত্রার শক্তিশালী বোমা বলে মনে করছেন। তবে সেনাবাহিনীর বোমা বিশেষজ্ঞ ইউনিটের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে।

এদিকে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যনিউজ, বোমা বিষ্ফোরণ, বোমা হামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন