রাঙামাটির বিলাইছড়িতে গীর্জা উদ্বোধন

Rangamati Pic 18-12-15স্টাফ রিপোর্টার:

পাহাড়ের মানুষদের জিম্মি করে অধিকার আদায় করা যায় না বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার। তিনি বলেন, অবৈধ অস্ত্রের ক্ষমতায় কখনো শাসন প্রতিষ্ঠা করা যায়না। অধিকার আদায়ের চেষ্টা না করে ধর্মীয় অনুশাসন মেনে এলাকার উন্নয়নে এগিয়ে আসাতে হবে।

শুত্রবার রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার পাংখোয়া পাড়া খ্রিষ্টান পল্লীতে ইভ্যানজেলিক্যাল চার্জ অব বাংলাদেশ গীর্জার উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক এ প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।

ইভ্যানজেলিক্যাল চার্জ অব বাংলাদেশ গীর্জা পরিচালনা কমিটির সভাপতি লাল ছোয়া কলিয়ানা পাংখোয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন নূরুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার শহীদ উল্লাহ।

দীপংকর তালুকদার বলেন, ধর্ম মানুষকে সত্য ন্যায় ও সৎপথে অগ্রসর হতে সহায়তা করে। তাই বর্তমান সরকারের আন্তরিকতায় পার্বত্য চট্টগ্রামের বসবাসরত খ্রিষ্টান ধর্মাবলম্বীরা যাতে তাদের ধর্মীয় আচার-অনুষ্ঠান সঠিকভাবে পালন করতে পারে তার জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৭৮লক্ষ টাকা ব্যয়ে রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার পাংখোয়া পাড়া খ্রিষ্টান পল্লীতে ইভ্যানজেলিক্যাল চার্জ অব বাংলাদেশ গীর্জার নির্মান করা হয়েছে।

এআগে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু রাঙামাটির দূর্গম বিলাইছড়ি উপজেলার পাংখোয়া পাড়া খ্রিষ্টানপল্লীতে ফিতা কেটে গীর্জার উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন