রাঙামাটির বৌদ্ধমন্দিরে শান্তির বার্তা পৌঁছে দিলেন লে, ক. রেদওয়ান

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:
রাঙামাটির বৌদ্ধমন্দিরগুলোতে সেনাবাহিনীর কর্মকতারা শান্তির বার্তা পৌছে দিচ্ছেন। কঠিন চীবর দান উপলক্ষ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে সেনা কর্মকতারা এ মহতি উদ্যোগ হাতে নিয়েছেন।

এরই পরিপক্ষিতে সম্প্রতি গত ২৫অক্টোবর রাঙামাটির উলুছড়ি গ্রামের আলুটিলা ছাবা বৌদ্ধ মন্দিরে অতিথি হিসেবে উপস্থিত থেকে শান্তির বার্তা পৌছে দিলেন, রাঙামাটি জোনের জোন কমান্ডার লে.কর্ণেল মোহাম্মদ রেদওয়ানুল ইসলাম, এসজিপি, এসইউপি।

সভায় জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ রেদওয়ানুল ইসলাম বলেন, পাহাড়ে শান্তি বিনষ্ট করার লক্ষ্যে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি মহল। তাদের হীন স্বার্থ উদ্ধারে অবশেষে মানুষের দুর্বলতার জায়গা ধর্মকে বেঁচে নিয়েছে এবং ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে হামলা চালিয়ে মূর্তি ভেঙেছে। সম্প্রতি মাটিরাঙায় এমনি ঘটনা ঘটিয়েছে ওই মহল।

আর এ স্বার্থানেষী মহলটি তাদের স্বার্থ উদ্ধারে পাহাড়ের খুন, গুম, চাঁদাবাজির আগ্রাসন চালাতে রাষ্ট্রের সুশৃঙ্খল বাহিনীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

কিন্তু দেশের সাধারণ মানুষ তা ভাল ভাবে বুঝে কারা বৌদ্ধ মন্দিরে হামলা চালিয়েছে। সময় হয়েছে, এসব স্বার্থনেষী মহলকে পাহাড়ের সাধারণ জনতা প্রতিহত করবে এবং তাদের মুখোশ উন্মেচন করে দিবে।

ধর্মীয় আলোচনা শেষে জোন কমান্ডার রেদওয়ান অত্র এলাকার জনমানুষের উন্নয়ন এবং কঠিন চিবর দান ২০১৮ সফলতা কামনা করে কিছু আর্থিক সহায়তা প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন