Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙ্গামাটির পুজোমণ্ডপ গুলোতে জেলা পরিষদের অনুদান

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি:

আসন্ন শারদীয় দুর্গা পুজো উদযাপন উপলক্ষে জেলা পরিষদ হতে ১০টি উপজেলার ৪০টি পুজোমণ্ডপের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১০অক্টোবর) সকালে জেলা পরিষদের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে এসময় জেলা পরিষদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ, সবির কুমার চাকমা, স্মৃতি বিকাশ ত্রিপুরা, রেমলিয়ানা পাংখোয়া, জ্ঞানেন্দু বিকাশ চাকমা, রাঙ্গামাটি পুজা উদযাপন পরিষদ এর সভাপতি শিক্ষক বাদল কান্তি দে, সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজনসহ পুজা মণ্ডপের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। সকল ধর্ম-বর্ণের মানুষের কল্যাণে বর্তমান সরকার কাজ করে চলেছে। তিনি বলেন, সরকার প্রতিটি মণ্ডপে শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করেছে। যাতে কোন ধরনের বিশৃংখলা না ঘটে। তিনি আগামীতেও জনমানুষের এ সরকারের পাশে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে শেষে জেলার ১০টি উপজেলার ৪০টি পুজোমন্ডপের প্রতিনিধিদের হাতে ০১মেট্রিক টন করে খাদ্য শস্যের (ডিও) অনুদান প্রদান করা হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন