রাজস্থলীতে যুবককে লক্ষ্য করে গুলি; অল্পের জন্য রক্ষা

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী আব্দুর রহমান (৩৭) নামের এক যুবককে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। মঙ্গলবার (৬ আগষ্ট) সকালের দিকে উপজেলার দূর্গম ঘিলাছড়ি ইউনিয়নের ডাক্তার পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে আব্দুর রহমান তার ছেলের জন্য ঔষুধ নিয়ে বাড়িতে ঢুকার সময় একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। তাৎক্ষণিক যুবক আব্দুর রহমান পালিয়ে যেতে সক্ষম হলে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সূত্র জানায়, আব্দুর রহমান লিবারেশন পার্টির একজন চিহ্নিত চাঁদাবাজ। তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। তিনি মারমা লিবারেশন পার্টির হয়ে স্থানীয় ব্যবসায়ী এবং পণ্যবাহি গাড়ি থেকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক চাঁদা আদায় করতো। ওই ঘটনার পর তিনি পলাতক রয়েছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি থমথমে রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তার প্রতিপক্ষর দলের লোকেরা এ ঘটনা ঘটিয়েছে। তবে প্রকৃতপক্ষে কারা এ ঘটনার সাথে জড়িত সেই ব্যাপারে স্থানীয়রা কিছু জানাতে পরেনি।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। কাদের পলাতক রয়েছে। এলাকার থেকে আতঙ্ক দূর করতে প্রশাসণ চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আব্দুর রহমান, চন্দ্রঘোনা থানা, সন্ত্রাসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন