Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড়ে আনন্দ উৎসবে বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রামগড়:

রামগড়ে ব্যাপক আনন্দ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে  মঙ্গলবার(১ জানুয়ারি) প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মধ্যে পাঠ্যপুস্তক বিতরণ সম্পন্ন হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, উপজেলায় ৬১টি সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৮ হাজার ৫০০ জন ছাত্রছাত্রী, একটি সরকারি উচ্চ বিদ্যালয় ও একটি বালিকা উচ্চ বিদ্যালয় এবং একটি মাদ্রাসাসহ ৬টি মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রায়  ২ হাজার ৫০০ জন শিক্ষার্থীর মাঝে  আনুষ্ঠানিকভাবে নতুন পাঠ্যপুস্তক বিতরণ করা হয়। স্ব স্ব বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য বক্তিবর্গের উপস্থিতিতে স্কুলে স্কুলে এ বই বিতরণ উৎসব উদযাপিত হয়।

মঙ্গলবার সকালে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক বিদ্যালয়ের বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত। এ বিদ্যালয়ে প্রায় এক হাজার ছাত্রীর মাঝে নতুন বই বিতরণ করা হয়। পরে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় ও রামগড় গণিয়াতুল উলুম সিনিয়র মাদ্রাসায় বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার।

রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  আনন্দমুখর পরিবেশে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব সম্পন্ন হয়। উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত প্রধান অতিথি হিসেবে এ বই বিতরণের উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো.  মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ উৎসবে বক্তব্য রাখেন  উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, স্কুলের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভার কাউন্সিলর বাদশা মিয়া, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু প্রমুখ।

বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বই বিতরণ উৎসবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন, সহকারী  শিক্ষা  কর্মকর্তা আবু ইউছুফ, উম্রাচিং চৌধুরি, প্রধান শিক্ষক মো. আজগর হোসেন, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন